শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা

শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস,, আজকাল জন্মদিন সবাই কমবেশি পালন করে থাকে। প্রতিটা মানুষেরই বছরে একবার করে এই দিন আসে। কেও পালন করি আবার কেউ করি না। আমরা সবাই এই দিনে আনন্দ ও আমরা বিভিন্ন ধরনের অনুষ্ঠান করে থাকি। এই দিন আমরা ধুমধাম করেই কাটাই এবং শুভ জন্মদিনে আমরা ফেসবুকে বা অন্যান্য প্ল্যাটফর্মে স্ট্যাটাস দিয়ে থাকি। এই যুগে আজকাল শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস দেওয়া ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে।

এজন্য অনেকেই আছে যারা শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা অনুসন্ধান করে থাকে। তাই আজকের পোস্টে অসাধারণ কিছু শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা আপনাদের মাঝে তুলে ধরবো। আমাদের এই পোষ্টে থেকে আপনারা শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা চাইলে সংগ্রহ করে নিতে পারেন।

শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস

জন্মদিনে অনেকে প্রিয়জন ও বন্ধুদের নিয়ে শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস দিয়ে থাকি। যারা অনলাইনে শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস অনুসন্ধান করেন তারা চাইলে আমাদের লেখা অসাধারণ কিছু শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস গুলো ব্যবহার  করতে পারেন। তাতে আপনার প্রিয়জন ও বন্ধুরা খুশি হবে এবং নিজেও আনন্দ উপভোগ করতে পারবেন।

  • শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার শুভ জন্মদিন, জন্মদিনে কি দেবো তোমায় এক তোড়া গোলাপ ফুল আর বুক ভরা ভালোবাসা ছাড়া আর কিছু নেই । তোর জন্য ভালোবাসা, লক্ষ তারা জুঁই – হাজার লোকের ভিরে আমার হৃদয় থাকবি তুই। শুভ জন্মদিন।
  • গ্রীষ্মের ফুলগুলো ভালোবাসার অঞ্জলি, শরৎ এর গীতালি আর হেমন্তের মিতালী। শিতের পিঠাপুলি,বসন্তের ফুল-কলি, এমন করে ভরে থাক তোমার জীবনের প্রত্যেকটা দিন গুলি। শুভ জন্মদিন।
  • একটা বছর বেড়ে যাবে আর একটা মোমবাতি। আর তোমার সাথে অতীত, বর্তমান ভবিষ্যতে এক হয়ে থেকেছি এবং থাকবো আজীবন। শুভ জন্মদিন। 
  • বসন্তের কোকিলের কুহু কুহু করে, চারিদিকে রঙ বেরঙের ফুলের সমারোহ আর আমার অফুরন্ত ভালোবাসা নিয়ে তোমায় জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। হাজার বছর বেঁচে থাকো ভালোবাসায় ভরে উঠুক তোমার ওই ছোট্ট জীবন। শুভ জন্মদিন।
  • তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছো আমার মুখে হাসি ফুটিয়েছো আর তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন।

শুভ জন্মদিনের শুভেচ্ছা বাণী

প্রতি বছরই একবার করে আমাদের প্রিয়জনদের জন্মদিন আসে। আর আমরা তাদের খুশির জন্য শুভেচ্ছা জানাতে চাই! এজন্য অনেকেই আছে যারা প্রিয়জনদের খুশি করানোর জন্য অনলাইনে শুভ জন্মদিনের শুভেচ্ছা বাণী অনুসন্ধান করে থাকে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু শুভ জন্মদিনের শুভেচ্ছা বাণী সাজিয়েছি। আপনারা চাইলে নিচে উল্লেখিত শুভেচ্ছা বাণী সংগ্রহ করে প্রিয়জনদের মেসেজ পাঠাতে পারেন।

  • শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই আমার অনেক অনেক ভালোবাসা রইলো তোমার জন্য এই বিশেষ দিনে। তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব ইচ্ছা আমি একদিন পূরণ করবো। শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  • সৃষ্টিকর্তাকে অনেক ধন্যবাদ আজকের দিনে তোমাকে পাঠিয়েছিল যার জন্য তোমাকে আমার করে নিতে পেয়েছি জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  • রূপকথার সেই রাজপুত্র তুমি আর দুই নয়নের আলো সারা জীবন এমন করে বেসে যাব তোমায় ভালো। তুমি আমি জীবন মরণ আমার সাথী তোমাকে ছাড়া একলা আমি কি করে থাকি। শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  • তোমার ঐ নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়, তোমার ওই মায়াবী হাসিতে আমায় মুগ্ধ করেছে। জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার দিকে চেয়ে। শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  • হঠাৎ করে তুমি এসেছিলে কোন একদিন কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বসত করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি রয়ে যাবে। অনেক অনেক ভালোবাসি তোমায় প্রিয়। শুভ জন্মদিনের শুভেচ্ছা ডেয়ার।

আরো পড়ুনঃ মুখের হাসি নিয়ে ক্যাপশন মিষ্টি হাসি নিয়ে স্ট্যাটাস উক্তি

শুভ জন্মদিনের উক্তি

বর্তমানে অনেকেই আছে যারা প্রিয়জনদের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে শুভ জন্মদিনের উক্তি অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু শুভ জন্মদিনের উক্তি সাজিয়েছি। আশা করি শুভ জন্মদিনের উক্তিগুলো সবার কাছে অনেক ভালো লাগবে। নিচে উল্লেখিত শুভ জন্মদিনের উক্তিগুলো আপনারা চাইলে জন্মদিনের স্ট্যাটাস দেওয়ার জন্য সংগ্রহ করে নিতে পারেন।

  • একটি জন্মতারিখ জীবন উদযাপনের পাশাপাশি – জীবনকে আপডেট করার জন্য জন্মদিন একটি স্মরণীয় চিহ্ন।
  • জন্মদিন একটি নতুন বছরের মতো আর আপনার জন্য আমার সুখ পূর্ণ একটি দুর্দান্ত বছরের কামনা রইল।
  • তোমার চারপাশে ছড়িয়ে থাকা সমস্ত আনন্দ তোমার কাছে আরো দ্বিগুণ হয়ে ফিরে আসুক।
  • তোমায় ভালোবাসি তাই-শতফুল মনের বাগানে ফুটে যায় আর তুমি পাশে থাকো তাই জীবন এতো রঙিন হয়ে যায়।
  • তোমাকে ভালোবাসায় ভরা একটি দিন আর সামনের বছরগুলি যেন ভালোভাবে কাটে সেই কামনা করি।
  • আজ তোমার বিশেষ দিন আর তুমি আমার জীবনের সবচেয়ে বড় উপহার, আমি তোমাকে আমার ভালোবাসার উপহার পাঠালাম।

শুভ জন্মদিনের কিছু কথা

আমাদের প্রত্যেকটা মানুষের জীবনে বছরে একবার জন্মদিনের তারিখ বা জন্মদিন আসে। এই দিনটাই কম বেশি সবাই নতুন বছরের মতো কাটায়। কিন্তু জন্মদিন পালন করা ইসলামিক দৃষ্টিতে হারাম কাজ। তবে এ যুগে কমবেশি সবাই ছোট বড় থেকে শুরু করে সবার জন্মদিন পালন করা হয়। আর বর্তমান যুগে জন্মদিন পালন করা ফ্যাশনের মতো হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আপনারা সব সময় চেষ্টা করবেন এগুলো কাজ অনুষ্ঠান করে না করতে। কিন্তু আপনারা চাইলে ইসলামের দৃষ্টিতে একজন আরেকজনের জন্মদিন পালন করতে পারেন।

শেষ কথাঃ

আজকের পোস্টে অসাধারণ কিছু শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা আপনাদের মাঝে তুলে ধরেছি। আশা করি আপনারা শুভ জন্মদিনের ফেসবুক স্ট্যাটাস, শুভেচ্ছা বাণী, উক্তি ও কিছু কথা সংগ্রহ করে নিতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও এরকম আরো নতুন কিছু পেতে আমাদের ওয়েবসাইটে সাথে থাকুন।

Leave a Comment