পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম ২০২৪

পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম,,সারা বিশ্বের মধ্যে জনপ্রিয় একটি গেম হচ্ছে পাবজি গেম। গেমটি বাংলাদেশ থেকে শুরু করে সারা বিশ্বের মধ্যে যতগুলি দেশ রয়েছে সব দেশেই পাবজি গেমটি খেলে থাকে। আর পাবজি (Pubg) গেমের ফুল মিনিং হচ্ছে Player Unknown BattleGrounds। এই পাবজি গেমটি মোবাইলের হাই গ্রাফিক্সের একটি জনপ্রিয় গেম। এছাড়াও গেমটি ইমুলেটর অর্থাৎ কম্পিউটার দিয়েও খেলা যায়। এই গেমটি উপভোগ করার জন্য একটি ভালো মোবাইলের প্রয়োজন হয়।

বর্তমানে এই পাবজি গেমটি বাংলাদেশে ব্যান করে দেয়া হয়েছে কিন্তু তারপরও অধিকাংশ গেমাররা বিভিন্ন ধরনের ভিপিএন এর মাধ্যমে গেমটি খেলে থাকে। আর এভাবেই আস্তে আস্তে বেড়ে চলেছে পাবজি গেমের জনপ্রিয়তা এবং ছোট বড় গেমারদের সংখ্যা। এছাড়াও বর্তমানে হাজারো গেমার রয়েছে যারা প্রতিনিয়ত এই পাবজি গেম খেলে টাকা আয় করে যাচ্ছে। তাছাড়া বর্তমানে টাকা আয় করার সবচেয়ে জনপ্রিয় মাধ্যম এই হাইগ্রাফিক্স মোবাইল পাবজি গেম।

সারা বিশ্বের মধ্যে যতগুলি গেমার রয়েছে তাদের মধ্যে অধিকাংশ গেমার এই পাবজি গেম খেলে বিভিন্ন অনলাইন প্লাটফর্ম থেকে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে যাচ্ছে। তবে আপনারা চাইলেও মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারেন। তবে পাবজি গেম খেলে টাকা আয় করতে চাইলে অবশ্যই ধৈর্য থাকতে হবে। তাই আজকের পোস্টে আপনাদের জানাবো কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করা যায় এবং আয় করার নিয়মগুলি কি কি।

পাবজি গেম খেলে টাকা আয়

পাবজি হচ্ছে একটি হাই গ্রাফিক্স মোবাইল ব্যাটেল রয়েল গেম। আর এই গেমটি পুরো বিশ্বের যতগুলো গেমার বা পাবজি প্লেয়ার আছে সবার সাথেই ম্যাচ খেলতে পারবেন। এছাড়াও এই পাবজি গেমটি সারা বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় একটি গেম। তবে অধিকাংশ ছেলে মেয়েরা এই পাবজি গেম অবসর সময়ে আনন্দ উপভোগ করার জন্য খেলে থাকে। তবে আপনারা চাইলে সেই মূল্যবান সময়কে কাজে লাগিয়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারেন।

পাবজি গেমের মধ্যে মাঝে মাঝে বিভিন্ন ধরনের বড় বড় টুর্নামেন্ট লীগ খেলা হয়ে থাকে। আর সেই টুর্নামেন্টের মধ্যে ৪ জন করে এক একটি টিমে মোট ১০০ জন প্লেয়ার হয়ে থাকে। আর সেই ম্যাচগুলি যে টিম জিতবে সেই টিমকে পুরস্কার হিসেবে টাকা দিয়ে থাকে। আপনারা চাইলে সেগুলো টুর্নামেন্টে নিজের টিম নিয়ে ম্যাচ খেলে ভালো একটি পরিমাণে টাকা ইনকাম করতে পারেন। এছাড়াও ফেসবুক ও ইউটিউবে পাবজি গেমে নিজের স্কিল দেখিয়ে স্ট্রিমিং হাজার হাজার ডলার আয় করতে পারেন।

পাবজি গেম খেলে টাকা আয় বিকাশে

বর্তমানে অনলাইনে বিভিন্ন ধরনের টুর্নামেন্ট খেলে টাকা ইনকাম করার জনপ্রিয় গেম অথবা মাধ্যম হচ্ছে পাবজি গেম। বাংলাদেশ থেকে শুরু করে সারা বিশ্বের যতগুলি গেমার রয়েছে তাদের মধ্যে অধিকাংশ গেমাররা এই পাবজি গেম খেলে বিভিন্ন উপায়ে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা ইনকাম করে যাচ্ছে। তবে আপনিও চাইলে পাবজি গেম খেলে প্রতিমাসে হাজার হাজার ডলার আয় করতে পারবেন।

সারা বিশ্বের মধ্যে সবচেয়ে জনপ্রিয় অনলাইন থেকে ইনকাম করার প্ল্যাটফর্ম হচ্ছে ইউটিউব এবং ফেসবুক। আপনারা নিজের খেলার স্কিল দেখিয়ে ফেসবুক বা ইউটিউবে স্ট্রিমিং করে প্রতিমাসে অনলাইন থেকে প্রতি মাসে ২৫০ ডলার থেকে ৫০০ ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে ইউটিউব এবং ফেসবুক থেকে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে চাইলে অবশ্যই ধৈর্য রাখতে হবে।

পাবজি গেমের মধ্যে গেম ডেভলপাররা মাঝে মধ্যে বিভিন্ন ধরনের বড় বড় টুর্নামেন্টের আয়োজন করে। আর সেগুলো টুর্নামেন্টের আয়োজন মাঝে মধ্যেই হয়ে থাকে। আপনারা চাইলে সেগুলো টুর্নামেন্টে নিজের টিম নিয়ে খেলতে পারেন এতে যদি সেগুলো টুর্নামেন্টের ম্যাচ জিততে পারেন তাহলে পুরস্কার হিসেবে মোটা অংকের টাকা পেয়ে যাবেন আর ওইগুলো টাকা আপনারা বিকাশের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

আরো পড়ুনঃ কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় বিকাশে

পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম

মোবাইল ব্যাটেল রয়েল হাই গ্রাফিক্স গেমের মধ্যে একটি জনপ্রিয় গেম হচ্ছে পাবজি। সাধারণত এই গেমটি ছোট থেকে শুরু করে বড় পর্যন্ত সবাই এই পাবজি গেমটি খেলে থাকে। তবে অধিকাংশ গেমার রয়েছে যারা গেম উপভোগ করার পাশাপাশি এই পাবজি গেম খেলে টাকা আয় করতে চায়। কিন্তু কিভাবে তারা পাবজি গেম খেলে টাকা আয় করবে সে বিষয়ে জানা নেই। আপনি পাবজি গেম এর মাধ্যমে বিভিন্ন উপায়ে লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন।

তবে পাবজি গেম খেলে টাকা আয় করতে চাইলে অবশ্যই সঠিক নিয়ম জানা থাকতে হবে। বর্তমানে যেমন পাবজি গেম খেলে টাকা আয় করা সহজ তেমনি আপনার সঠিক নিয়মগুলি যদি জানা না থাকে তাহলে পাবজি গেম খেলে টাকা আয় করা আপনার জন্য কঠিন হয়ে যাবে। এজন্য অনেকে কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করবে সেই নিয়ম গুলি জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই এখন আপনাদের জানাবো কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করা যায়।

  • ফেসবুক ও ইউটিউব ভিডিও আপলোডঃ আপনি ফেসবুকে একটি পেজ এবং ইউটিউবে একটি চ্যানেল খুলে সেখানে পাবজি গেমে নিজের খেলার স্কিল স্ক্রিন রেকর্ড করে সেই ভিডিওগুলি ফেসবুক এবং ইউটিউবে আপলোড করতে পারেন। আর এতে আপনি প্রতিমাসে ফেসবুক এবং ইউটিউব থেকে খুব সহজে প্রচুর ডলার ইনকাম করতে পারবেন।
  • পাবজি ইউ সি সেলঃ পাবজি গেমে আপনি বিভিন্নভাবে টাকা ইনকাম করতে পারবেন। যেমন অন্ন পাবজি প্লেয়ারদের ইউসি টপ আপ করে দিয়ে টাকা ইনকাম করতে পারেন। প্রথমে আপনার যেকোনো একটি জিমেইলে পাইকারি রেটে ডলার কিনে সেই ডলার দিয়ে অন্য পাবজি প্লেয়ারদের ইউ সি টপ আপ করে দিয়ে প্রতি মাসে ভালো একটি পরিমাণে ইনকাম করতে পারবেন।
  • পাবজি স্পোর্টস বা টুর্নামেন্টঃ  পাবজি গেম এর মধ্যে প্রতি মাসেই বিভিন্ন ধরনের টুর্ণামেন্টের আয়োজন করে থাকে। আর সেগুলো টুর্নামেন্টে আপনি নিজের টিম নিয়ে ম্যাচ খেলতে পারেন। এছাড়াও যদি সেই ম্যাচ জিততে পারেন তাহলে পুরস্কার হিসেবে ভালো একটি পরিমাণের টাকা পেয়ে যাবেন।
  • পাবজি রিলেটেড ব্লগ সাইট লেখালেখিঃ বর্তমানে আরেকটি জনপ্রিয় টাকা ইনকামের মাধ্যম হচ্ছে ব্লগ ওয়েবসাইট। প্রথমে একটি ব্লগ ওয়েবসাইট খুলে নিবেন এরপর সেই ওয়েবসাইটে পাবজি রিলেটেড কনটেন্ট অর্থাৎ পাবজি নিয়ে বিভিন্ন ধরনের আর্টিকেল লিখে পোস্ট করতে পারেন। এতে তার বিনিময়ে গুগল আপনাকে প্রতি মাসে ভালো একটি পরিমাণে আর্নিং এনে দিবে।
শেষ কথাঃ

আজকের পোস্টে কিভাবে আপনারা পাবজি গেম খেলে টাকা আয় করবেন এবং পাবজি গেম খেলে টাকা আয় করার নিয়ম গুলি আপনাদের জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা জানতে পেরেছেন কিভাবে পাবজি গেম খেলে টাকা আয় করতে হয়। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও এরকম আরো গেম রিলেটেড নতুন কিছু তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment