বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত ও দূরত্ব কত ২০২৪

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত তা জানতে চাইলে আমাদের সাথে থাকুন। সারা বিশ্বের অন্যান্য উন্নত দেশের মতো আরেকটি দেশ হচ্ছে ইন্দোনেশিয়া। বাংলাদেশ থেকে হাজারো মানুষ আছে যারা ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে এবং ভ্রমণ করার জন্য যেতে চাচ্ছে। আর ইন্দোনেশিয়া দেশটি উন্নত হওয়ায় সব ধরনের কাজে সুযোগ সুবিধা পাওয়া যায় তাছাড়া দেশটি উন্নত হওয়ায় ভ্রমণ করার জন্য অনেক জায়গাও রয়েছে।

এজন্য অনেক মানুষই ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে ও ভ্রমণের উদ্দেশ্যে যেতে চায়। কিন্তু বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যাওয়ার আগে অনেকগুলো বিষয় আছে যেগুলোর ওপর ধারণা রাখতে হবে তা না হলে পরবর্তীতে সমস্যার সম্মুখীন হতে পারেন। যারা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া ভ্রমণের উদ্দেশ্যে বা কাজের উদ্দেশ্যে যেতে চাচ্ছেন তাদের অবশ্যই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত টাকা তা জানা থাকতে হবে।

কারণ বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া মাঝে মধ্যে ওঠানামা করে। এজন্য বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত তা জানা না থাকলে প্রতারিত হতে পারেন। তাই আপনারা অবশ্যই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত সে বিষয়ে ধারণা রাখবেন। তাই আজকের পোস্টে সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত ও ইন্দোনেশিয়া সম্পর্কে আরো কিছু বিস্তারিত তথ্য আপনাদের মাঝে তুলে ধরবো।

বাংলাদেশ টু ইন্দোনেশিয়া বিমান ভাড়া

বর্তমানে হাজারো মানুষ ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে যেতে চাচ্ছে। কিন্তু ইন্দোনেশিয়া যাওয়ার আগে অবশ্যই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত টাকা তা জানতে হবে। তবে ইন্দোনেশিয়ার বিমান ভাড়া জানার আগে প্রথমে জেনে নিতে হবে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কোন কোন এয়ারলাইন্স বা এয়ারওয়েজ যাতায়াত করে। কারণ বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া একেক এয়ারলাইন্সের একেক রকম ভাবে নির্ধারণ করা থাকে।

এজন্য প্রথমে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কোন কোন এয়ারলাইন্স বা এয়ারওয়েজ যাতায়াত করে সে বিষয়ে জেনে নিলে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত বা কি রকম তা খুব সহজেই বুঝতে পারবেন। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কোন কোন এয়ারলাইন্স বা এয়ারওয়েজ যাতায়াত করে সেগুলোর নাম নিচে উল্লেখ করে দেওয়া হলো।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • আমিরাত এয়ারলাইন্স
  • মালয়েশিয়া এয়ারলাইন্স
  • এয়ার এশিয়া
  • থাই এয়ারওয়েজ
  • কাতার এয়ারওয়েজ
  • মালিন্দো এয়ারওয়েজ ইত্যাদি।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত

বাংলাদেশের হাজারো মানুষ আছে যারা ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে যেতে চাচ্ছে। কিন্তু বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যাওয়ার আগে অবশ্যই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত সে বিষয়ে বিস্তারিত ধারণা রাখতে হবে। কারণ বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া মাঝে মধ্যে ওঠানামা করে এজন্য বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত সে বিষয়ে ধারণা না থাকলে বিমানের টিকেট কাটার সময় সমস্যার সম্মুখীন হতে পারেন।

তাই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া সম্পর্কে জেনে নেওয়া খুবই প্রয়োজন। আবার অনেকেই আছে যারা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে যেতে চাচ্ছে কিন্তু তাদের বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত সে বিষয়ে ধারণা নেই। এজন্য অনেকেই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত সে বিষয়ে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া ভাড়া কত তা নিচে তুলে ধরা হলো।

  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিমান ভাড়া হচ্ছে ১,৯৯,৯৯৯ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া সিঙ্গাপুর এয়ারলাইন্স বিমান ভাড়া হচ্ছে ৫৮,৮০০ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া আমিরাত এয়ারলাইন্স বিমান ভাড়া হচ্ছে ১,৪৯,৫৫০ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া মালয়েশিয়া এয়ারলাইন্স বিমান ভাড়া হচ্ছে ৪৪,২০০ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া এয়ার এশিয়া বিমান ভাড়া হচ্ছে ৩১,৭৫০ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া থাই এয়ারওয়েজ বিমান ভাড়া হচ্ছে ৬৩,৪৫০ টাকা।
  • বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কাতার এয়ারওয়েজ বিমান ভাড়া হচ্ছে ১,৪৮,২০০ টাকা।
  • বাংলাদেশ থেকে মালিন্দো এয়ারওয়েজ বিমান ভাড়া হচ্ছে ৩৬,৩০০ টাকা।

আরো পড়ুনঃ বাংলাদেশ থেকে আমেরিকা বিমান ভাড়া কত

ইন্দোনেশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা

বর্তমানে অনেক মানুষ আছে যারা ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে বা ভ্রমণের উদ্দেশ্যে যেতে চাচ্ছে। কিন্তু তাদের মধ্যে অনেকেই জানার আগ্রহ করে ইন্দোনেশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা। যারা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কাজের উদ্দেশ্যে যেতে যাচ্ছে তাদের এ বিষয়ে জেনে রাখা অবশ্যই প্রয়োজন। এজন্য অনেকেই ইন্দোনেশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা সে বিষয়ে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে।

তাই সবার সুবিধার্থে ইন্দোনেশিয়ার ১ টাকা বাংলাদেশের কত টাকা তা এখন আপনাদের মাঝে তুলে ধরবো। প্রথমেই বলে নেই ইন্দোনেশিয়ার টাকাকে রুপিয়াহ বলে। তাহলে ইন্দোনেশিয়ার ১ রুপিয়াহ = বাংলাদেশী টাকায় বর্তমান রেট ০০.০৭১ টাকা। আশা করি আপনারা জানতে পেরেছেন ইন্দোনেশিয়ার এক টাকা বাংলাদেশের কত টাকা।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কত কিলোমিটার

যারা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া ভ্রমণের উদ্দেশ্যে বা কাজের উদ্দেশ্যে যেতে যাচ্ছে তাদের মধ্যে অধিকাংশ মানুষে জানার আগ্রহ করে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া কত কিলোমিটার বা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার দূরত্ব কত। এজন্য অনেকেই বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার দূরত্ব জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার দূরত্ব কত তা এখন আপনাদের মাঝে তুলে ধরব। বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়ার দূরত্ব হচ্ছে ৭,০৫৪ কিলোমিটার।

বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে কত সময় লাগে

প্রতিবছর বাংলাদেশ থেকে হাজারো মানুষ ভ্রমণের উদ্দেশ্যে বা কাজের উদ্দেশ্যে ইন্দোনেশিয়া যায়। কিন্তু তাদের মধ্যে অনেকেই জানতে চায় বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে কত সময় লাগে। এজন্য বেশিরভাগ মানুষ বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে কত সময় লাগে সে বিষয়ে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে কত সময় লাগে তা এখন আপনাদের মাঝে তুলে ধরবো।

মূলত বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া সরাসরি যাওয়ার জন্য কোন ফাইট বা এয়ারলাইন্স নেই। অতএব আপনাকে সিঙ্গাপুর বা মালয়েশিয়ার ট্রানজিট হয়ে যেতে হবে। আর সিঙ্গাপুর থেকে ইন্দোনেশিয়া যেতে মাত্র ৩০ মিনিট থেকে ৩৫ মিনিট সময় লাগে। বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া যেতে মোট ৬ ঘন্টার মতো সময় লাগে। তবে যাত্রাপথে যেকোনো সমস্যার কারণে ৫ মিনিট বেশি অথবা কম লাগতে পারে।

শেষ কথাঃ

আজকের পোস্টে বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত ও ইন্দোনেশিয়া সম্পর্কে আরো কিছু তথ্য আপনাদের জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা বাংলাদেশ থেকে ইন্দোনেশিয়া বিমান ভাড়া কত এবং আরো কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও এরকম আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment