বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত ও যেতে কত সময় লাগে ২০২৪

বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত টাকা,, বর্তমানে বাংলাদেশের বেশিরভাগ মানুষ ভালো বেতন পাওয়ার জন্য সিঙ্গাপুর কাজের উদ্দেশ্যে যায়। তবে সিঙ্গাপুর যাওয়ার জন্য আপনার যেকোনো একটি বিষয়ের উপর অভিজ্ঞতা বা দক্ষতা থাকতে হবে। কিন্তু বর্তমানে ডলারের রেট বেড়ে যাওয়ায় বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া সহ সব রকমের খরচ বেড়ে গেছে। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যাওয়ার জন্য কয়েক ধরনের ফ্লাইট রয়েছে।

অনেকে আছে যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে চাচ্ছে তবে বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে বিষয়ে ধারণা নেই বা সঠিক তথ্য জানে না। যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কাজের উদ্দেশ্যে যেতে চাচ্ছেন তারা অবশ্যই বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে বিষয়ে জেনে নিবেন। তাই আজকের পোস্টে বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত টাকা এবং সিঙ্গাপুর সম্পর্কে আরো কিছু বিস্তারিত তথ্য তুলে ধরবো।

বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত

যারা সিঙ্গাপুর যেতে চাচ্ছে তবে তাদের মধ্যে বেশিরভাগ মানুষের বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে সম্পর্কে ধারণা থাকে না। তবে বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে বিষয়ে জানার আগে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কোন কোন এয়ারলাইন্স চলাচল করে সে বিষয়ে জেনে নিতে হবে। কারণ বাংলাদেশ থেকে সিঙ্গাপুর একেক বিমানের একেক রকম টিকেট মূল্য নির্ধারণ করা থাকে।

এজন্য প্রথমত বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে সম্পর্কে জানার আগে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কোন কোন এয়ারলাইন্স যাতায়াত করে সে বিষয়ে জেনে নিতে হবে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর রুটে কোন কোন এয়ারলাইন্স যাতায়াত করে তা নিচে উল্লেখ করে দেওয়া হলো।

  • বাংলাদেশ বিমান এয়ারলাইন্স
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স
  • শ্রীলঙ্কান এয়ারলাইন্স
  • মালয়েশিয়া এয়ারলাইন্স
  • এমিরেটস এয়ারলাইন্স
  • থাই এয়ারওয়েজ
  • ইন্ডিগো এয়ারওয়েজ ইত্যাদি।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিমান ভাড়া কত

আপনারা আশা করি ওপর থেকে জেনে নিয়েছেন বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কোন কোন এয়ারলাইন্স যাতায়াত করে। বর্তমানে বেশিরভাগ মানুষ সিঙ্গাপুর কাজের উদ্দেশ্যে যেতে চায় তবে তাদের বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে বিষয়ে ধারণা থাকে না। তবে আপনাদের বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে সম্পর্কে ধারণা রাখতে হবে।

কিন্তু বেশিরভাগ মানুষ বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত সে বিষয়ে জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর বিভিন্ন এয়ারলাইন্সের বিমান ভাড়া নিচে উল্লেখ করে দেওয়া হলো। দেরি না করে চলুন তাহলে জেনে নেওয়া যাক বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৪,০০০ থেকে ৫০,০০০ টাকা পর্যন্ত।
  • সিঙ্গাপুর এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৮,০০০ থেকে ৫৪,০০০ টাকা পর্যন্ত।
  • ইউ এস বাংলা এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৭,০০০ থেকে ৫৩,০০০ টাকা পর্যন্ত।
  • শ্রীলংকান এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৬,০০০ থেকে ৫২,০০০ টাকা পর্যন্ত।
  • মালয়েশিয়া এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৯,০০০ থেকে ৫৫,০০০ টাকা পর্যন্ত।
  • ইমিরেটস এয়ারলাইন্স বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৪,০০০ থেকে ৫৪,০০০ টাকা পর্যন্ত।
  • থাই এয়ারওয়েজ বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৩,০০০ থেকে ৪৯,০০০ টাকা পর্যন্ত।
  • ইন্ডিগো এয়ারওয়েজ বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া হচ্ছে ৪৫,০০০ থেকে ৫১,০০০ টাকা পর্যন্ত।

আরো পড়ুনঃ বাংলাদেশ থেকে লন্ডন বিমান ভাড়া কত

বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব কত

যারা বর্তমানে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে চাচ্ছে তাদের অনেকের মনে প্রশ্ন জাগতে পারে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার বা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব কত। বর্তমান অনলাইন যুগে বেশিরভাগ মানুষ বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার সে বিষয়ে জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে থাকে।

তাই সবার সুবিধার্থে এখন বাংলাদেশ থেকে সিঙ্গাপুর কত কিলোমিটার বা বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব কত তা এখন আপনাদের মাঝে উপস্থাপন করবো। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর গুগল ম্যাপ অনুযায়ী দূরত্ব হচ্ছে ৪,১৪৭ কিলোমিটার। এছাড়াও বিমান পথে বাংলাদেশ থেকে সিঙ্গাপুরের দূরত্ব হচ্ছে ২,৮৯১ কিলোমিটার।

বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে

যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে চায় তাদের অনেকের জানার আগ্রহ থাকে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে। যারা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে চাচ্ছেন তাদের অবশ্যই বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে সে বিষয়ে ধারণা রাখতে হবে কেননা সময় কম অথবা বেশি লাগায় কনফিউজড হয়ে যেতে পারেন।

এজন্য বেশিরভাগ ইন্টারনেট ইউজাররা বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে সে বিষয়ে জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে বাংলাদেশ থেকে সিঙ্গাপুর যেতে কত সময় লাগে তা নিচে উল্লেখ করে দেওয়া হলো।

  • বাংলাদেশ থেকে সিঙ্গাপুর সরাসরি বিমানে যেতে সর্বনিম্ন ৪ ঘন্টা থেকে সর্বোচ্চ ৫ ঘন্টার মতো সময় লাগবে।
  • এছাড়াও বাংলাদেশ থেকে সিঙ্গাপুর লোকাল বিমানে যেতে সর্বনিম্ন ৭ ঘন্টা থেকে সর্বোচ্চ ৯ ঘন্টার মতো সময় লাগবে।

শেষ কথাঃ

আজকের পোস্টে বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত ও সিঙ্গাপুর সম্পর্কে আরো কিছু বিস্তারিত তথ্য জানানোর চেষ্টা করেছি। আশা করি বাংলাদেশ টু সিঙ্গাপুর বিমান ভাড়া কত এবং সিঙ্গাপুর সম্পর্কে আরো কিছু গুরুত্বপূর্ণ তথ্য জানতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও এরকম আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment