সেরা ৬ টি ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন 2024

সেরা ৬ টি ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন সম্পর্কে জানতে চাইলে সাথে থাকুন। বর্তমানে আমাদের বাংলাদেশে গেমারের সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলছে। আজকাল ছোট বড় সবাই গেম খেলতে পছন্দ করে। মূলত সবাই অবসর সময়ে বিনোদনের জন্য গেম খেলে থাকে। আর এখনকার সময়ে প্রায় সবাই ব্যাটেল রয়েল গেম খেলতে পছন্দ করে। তবে বেটেল রয়েল গেম খেলতে হলে অবশ্যই একটা ভালো ফোনের প্রয়োজন হয়।

ভালো গেমিং ফোন ছাড়া এখন বেটেল রয়েল গেম বেশি মজা পাওয়া যায় না। তাই অবশ্যই মোটামুটি ভালোভাবে গেম খেলতে হলে একটা ভালো মোবাইলের প্রয়োজন হয়। আর বর্তমানে বাংলাদেশে অনেক গেমার আছে যাদের আর্থিক সমস্যা থাকে। এজন্য অনেকে আছে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত জানার জন্য ইন্টারনেটে অনুসন্ধান করে।

এজন্য যারা ১৫ হাজার টাকার মধ্যে যারা ভালো গেমিং মোবাইল কিনতে চায় তাদের সুবিধার্থে আজকের পোস্টে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কোনগুলো সে বিষয়ে বিস্তারিত জানানোর চেষ্টা করব। দেরি না করে চলুন তাহলে দেখে নেওয়া যাক ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কোনগুলো।

15000 টাকার মধ্যে ভালো গেমিং মোবাইল বাংলাদেশ

এ যুগে প্রায় সব ছেলে মেয়েরাই গেমের প্রতি আসক্ত। বর্তমানে জনপ্রিয় গেম গুলো ব্যাটেল রয়েল হয়ে থাকে। এখনকার সব ছেলে মেয়েরা ব্যাটেল রয়েল গেম খেলতে বেশি পছন্দ করে। আর ব্যাটেল  রয়েল গেমেই সবচেয়ে বেশি বিনোদন পাওয়া যায়। এজন্য ব্যাটেল রয়েল গেম খেলতে হলে অবশ্যই একটা ভালো গেমিং মোবাইলের প্রয়োজন হয়। আমাদের বাংলাদেশে অনেক গেমার রয়েছে যাদের একটা ভালো কম্পিউটার বা ভালো গেমিং মোবাইল কেনার সামর্থ্য থাকে না।

এজন্য অনেকেই কম দামে একটি ভালো ফোন কিনতে চায়। কারণ বর্তমান যুগে একটা ভালো মোবাইল ছাড়া ভালোভাবে কোন গেম খেলা যায় না। কিন্তু তাদের আর্থিক সমস্যার কারণে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কিনে গেম খেলতে চায়। তাই অনেকেই ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। এজন্য তাদের সুবিধার্থে নিচে কয়েকটি ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন এর নাম উল্লেখ করা হলো।

  •  Xiaomi Redmi 9 Power
  • POCO M3
  • Vivo Y20A
  • Infinix Hot 10 Play
  • Realme Narzo 30A
  • Tecno Spark 7

আরো পড়ুনঃ 20 হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন

১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন

বর্তমানে বাংলাদেশে গেমারদের সংখ্যা বেড়েই চলেছে। যার কারণে এখন গেমিং ফোনের চাহিদাও বেড়ে যাচ্ছে। বর্তমান জেনারেশনে ছোট বড় সবাই গেম খেলতে পছন্দ করে তবে গেম খেলার জন্য অবশ্যই একটা ভালো মোবাইলের প্রয়োজন হয়। কিন্তু আমাদের বাংলাদেশের অধিকাংশ মানুষের আর্থিক সমস্যার কারণে একটা ভালো মোবাইল কিনতে পারেনা।

আর একটা গেমিং ফোন কেনার জন্য অনেকগুলো টাকার প্রয়োজন হয় যার কারণে অধিকাংশ ছেলে-মেয়ে কম দামে একটি ভালো মোবাইল কিনে গেম খেলতে চায়। আপনারা যারা কম দামে একটি ভালো মোবাইল কিনে গেম খেলতে চান তারা চাইলে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কিনে গেম খেলা উপভোগ করতে পারেন।

আবার অনেকে আছে যারা ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই সবার সুবিধার্থে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোনের যাবতীয় তথ্য নিচে সংক্ষিপ্ত আকারে উল্লেখ করে দেওয়া হলো। দেরি না করে চলুন তাহলে দেখে নেওয়া যাক ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন এর বিস্তারিত তথ্য।

  • Xiaomi Redmi 9 Power — 6GB RAM/128GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১৭,৯৯০ টাকা।
  • Xiaomi Redmi 9 Power — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১৫,৯৯০ টাকা।
  • POCO M3 — 6GB RAM/128GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১৬,৯৯০ টাকা।
  • POCO M3 — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১৩,৯৯০ টাকা।
  • Vivo Y20A — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১৪,৯৯০ টাকা।
  • Infinix Hot 10 Play — 4GB RAM/128GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১২,৯৯০ টাকা।
  • Infinix Hot 10 Play — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১০,৯৯০ টাকা।
  • Realme Narzo 30A — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ১১,৯৯০ টাকা।
  • Realme Narzo 30A — 3GB RAM/32GB ROM – বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে  ৯,৯৯০ টাকা।
  • Tecno Spark 7 — 4GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোর্থির মূল্য হচ্ছে ১০,৯৯০ টাকা।
  • Tecno Spark 7 — 3GB RAM/64GB ROM — বর্তমানে বাংলাদেশে এই ফোনটির মূল্য হচ্ছে ৯,৯৯০ টাকা।

শেষ কথাঃ

আজকের পোস্টে ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কোনগুলো ও সেগুলোর বিস্তারিত তথ্য আপনাদের জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা ১৫০০০ টাকার মধ্যে ভালো গেমিং ফোন কোনগুলো এবং সেগুলোর বিস্তারিত তথ্য জানতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এছাড়াও এরকম আরো নতুন নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment