বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ ও কিছু কথা

বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস,, একটা জিনিস সব সময় খেয়াল করবেন পৃথিবীতে বাবা-মায়ের ভালোবাসার পরই হচ্ছে বড় ভাইয়ের ভালোবাসা। ভাগ্যক্রমে কিছু সংখ্যক মানুষ আছে যারা তাদের বড় ভাইয়ের আদর পেয়ে থাকে। আসলেই বড় ভাই হচ্ছে তার ছোট ভাইয়ের একটি শক্ত খুটি পাশে থাকলে দুনিয়ার সব কাজ অনেক সহজ মনে হয়। যদি কোন ছেলের পেছনে বড় ভাইয়ের সহযোগিতা এবং আদর, স্নেহ এবং ভালোবাসা থাকে তাহলে ওই ছেলে যে কোন কাজে খুব সহজেই সফলতা নিয়ে আসতে পারবে।

তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় সবার কপালেই বড় ভাই থাকেনা ভাগ্যের জোরে কিছু লোক বড় ভাই পায়। যার জীবনে একজন বড় ভাই আছে তার চাইতে পৃথিবীতে সুখী আর কেউ নেই। এজন্য অনেকে তার বড় ভাইয়ের আদর, সুখ দুঃখ কষ্ট নিয়ে বিভিন্ন কথা লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় প্রিয় বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস দিয়ে থাকে। তাই আজকের পোস্টে স্ট্যাটাসগুলো আরো সুন্দর করার জন্য অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ ও কিছু কথা তুলে ধরবো।

বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস

বাবা মায়ের ভালোবাসার পরেই হচ্ছে বড় ভাইয়ের ভালোবাসা যে ভালবাসা কিনা সবার কপালেই থাকে না। তাই অনেকে তার বড় ভাইয়ের আদর স্নেহ ভালবাসা পেয়ে বড় ভাই নিয়ে বিভিন্ন কথা লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস দিয়ে থাকে। তাই তাদের স্ট্যাটাস গুলো আরো সুন্দর করার জন্য আমরা অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস সাজিয়েছি। আশা করি উল্লেখিত বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস গুলো সবার কাছে অনেক ভালো লাগবে।

  • বড় ভাই এমনই হয়ে থাকে যে কিনা নিজে আগুনে জ্বলতে থাকে কিন্তু তার ছোট ভাইকে আগুনের হাত থেকে রক্ষা করে।
  • আজকে আমার এই পর্যন্ত আসার কারণ এবং সফলতার পেছনে শুধুই আমার বড় ভাইয়ের হাত রয়েছে।
  • এই পৃথিবীতে ভাইয়ের প্রতি ভাইয়ের ভালোবাসার চেয়ে মূল্যবান আর কোন কিছু হতে পারে না।
  • এই পৃথিবীতে আপনার বড় ভাইয়ের মত কখনোই কেউ বন্ধু হতে পারবেনা, এজন্য বড় ভাইয়ের সাথে বন্ধুত্বে জড়ান।
  • বড় ভাই হচ্ছে আমার কাছের একটা মূল্যবান স্বপ্ন কারণ আমার অপূর্ণ স্বপ্নগুলো পূরণ করার একমাত্র আপনজন হচ্ছে বড় ভাই।

বড় ভাইকে নিয়ে ক্যাপশন

বর্তমান সময়ে যাদের বড় ভাই আছে তারা অনেকে বড় ভাইকে নিয়ে বিভিন্ন ধরনের ক্যাপশন লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস দিয়ে থাকে। আবার অনেকে বড় ভাইকে নিয়ে ক্যাপশন আরও দ্বিগুণ সুন্দর করার জন্য অনলাইনে বড় ভাইকে নিয়ে ক্যাপশন অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে ক্যাপশন সাজিয়েছি।

  • আমি আমার বড় ভাইকে সবচেয়ে ভালোবাসি আর তার জীবনের সাফল্যের জন্য সব সময় সৃষ্টিকর্তার কাছে দোয়া কামনা করি।
  • হাজারটা বন্ধুর চাইতে সবচেয়ে ভালো বন্ধু হচ্ছে তোমার বড় ভাই, যে কিনা স্বার্থ ছাড়া তোমার পাশে থাকবে।
  • একটা বড় ভাই আর একটা ছোট ভাইয়ের উপর যতই বিরক্ত হোক না কেন কিন্তু শেষ বেলায় ঠিকই সেই বিরক্ত তাই তার কাছে অনেক ভালো লাগে।
  • ভাইদের সাথে যতই শত্রুতা থাকুক না কেন, দেখবে বিপদে সবকিছু ভুলে গিয়ে তোমার পাশে এসে দাঁড়িয়েছে।
  • পৃথিবীতে সবচাইতে কাছের রক্তের সম্পর্ক হচ্ছে বড় ভাইয়ের সাথে কারণ ভাইয়ের সম্পর্ক কখনো ছিন্ন করা যায় না তবে হয়তো কিছুদিনের জন্য দূরে থাকা যায়।

বড় ভাইকে নিয়ে উক্তি

অনেকে এখন বড় ভাইকে নিয়ে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে বড় ভাইকে নিয়ে উক্তি অনুসন্ধান করে। তাই তাদের স্ট্যাটাস গুলো আরো দ্বিগুণ সুন্দর করার জন্য আমরা অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে উক্তি সাজিয়েছি। আশা করি নিচে উল্লেখিত বড় ভাইকে নিয়ে উক্তিগুলো সবার কাছেই অনেক ভালো লাগবে।

  • একজন বড় ভাই হচ্ছে সুপার হিরো যে কিনা পৃথিবীর সকল ইচ্ছা পূরণ করে দেয়।
  • আমার হাজারো স্বপ্ন পূরণ করার অপর নামই হচ্ছে আমার বড় ভাই।
  • পৃথিবীর একমাত্র সুখী ব্যক্তি সেই যার কিনা ছায়া দেওয়ার মতো বড় ভাই আছে।
  • ছোট ভাইয়ের হাজারো অন্যায় শাসন করার আরেক নাম হলো বড় ভাই।
  • পৃথিবীতে বাবা-মায়ের সাথে মধুর সম্পর্কের পরই হচ্ছে বড় ভাইয়ের সাথে সম্পর্ক।

আরো পড়ুনঃ বাবা ছেলের ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন উক্তি ও কিছু কথা

বড় ভাইকে নিয়ে ছন্দ

অনেকে তার বড় ভাইকে নিয়ে বিভিন্ন ধরনের ছন্দ লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে। আবার অনেকে বড় ভাইকে নিয়ে ছন্দ গুলো আরো সুন্দর করার জন্য অনলাইনে বড় ভাইকে নিয়ে ছন্দ অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে ছন্দ সাজিয়েছি। আপনারা চাইলে আমাদের এখান থেকে ছন্দ গুলো সংগ্রহ করে বিভিন্ন জায়গায় ব্যবহার করতে পারেন।

  • এই পৃথিবীতে সবচাইতে আমার কাছের বন্ধু হচ্ছে বড় ভাই আর বড় ভাইয়ের মতো কেউ আমার বন্ধু নাই।
  • এই পৃথিবীতে সবচেয়ে মিষ্টি এবং মধুর ভালোবাসার সম্পর্ক হচ্ছে ছোট ও বড় ভাইয়ের মধ্যে।
  • যার একজন বড় ভাইয়ের ছায়া আছে সে চাইলেই জীবনটাকে অনেক সুন্দর ভাবে গুছিয়ে নিতে পারবে।
  • একটা প্রকৃত বন্ধু হচ্ছে একজন ভাইয়ের মতো যে কিনা আপনার কাছে এক সময় বিরক্ত ছিলো।
  • বড় ভাই হচ্ছে পৃথিবীর এমন একজন মানুষ যে কিনা তার পরিবারকে সব সময় সুখ শান্তি দিয়ে আগলে রাখতে চায়।

বড় ভাইকে নিয়ে কষ্টের স্ট্যাটাস

দিন শেষে পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য বড় ভাইয়েরা কতই না কষ্ট করে। এজন্য অনেকে তার বড় ভাইয়ের কষ্ট নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে। তাই তাদের স্ট্যাটাস গুলো আরো সুন্দর করার জন্য আমরা অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে কষ্টের স্ট্যাটাস সাজিয়েছি। আশা করি নিচে উল্লেখিত বড় ভাইকে নিয়ে কষ্টের স্ট্যাটাস গুলো সবার কাছে অনেক ভালো লাগবে।

  • এই বড় ভাই সংসারের জন্য কতই না দুঃখ-কষ্ট পেয়ে যায় কিন্তু তারপরেও বড় ভাইকে আমরা তাকে শুধু টাকার মেশিন হিসেবে চিনি।
  • পৃথিবীর প্রত্যেকটা বড় ভাই সারাদিন হাজার কষ্ট করে শুধুমাত্র ছোট ভাইদের মুখে হাসি ফুটানোর জন্য সব সময় চেষ্টা করে।
  • শুধু একজন বড় ভাই হতে পারে আপনার সবচাইতে কাছের বন্ধু।
  • এই বড় ভাই এমন একজন মানুষ যে তার পরিবারকে সবসময় নিজের চাইতেও বেশি খুশি রাখতে চায়।
  • প্রত্যেকটা ছোট ভাইয়ের জন্য বড় ভাইকে সারাটা জীবন কতইনা মানুষের কাছে অপমান হতে হয় তারপরও বড় ভাই মুখ বুঝে সহ্য করে নেয়।

বড় ভাইকে নিয়ে কিছু কথা

একটি ছেলের এই পৃথিবীতে বাবা-মায়ের পরে সবচেয়ে কাছের আপনজন হচ্ছে তার বড় ভাই। তবে অধিকাংশ ক্ষেত্রে দেখা যায় সবার কপালেই বড় ভাই থাকে না। ভাগ্যক্রমে কিছু সংখ্যক ছেলে বা মেয়ে আছে যারা বড় ভাইয়ের আদর স্নেহ ও ভালোবাসা পেয়ে থাকে। পৃথিবীতে বাবা-মায়ের স্থানের পরেই বড় ভাইয়ের স্থান আর এই বড় ভাই একটি ছাদের মতো যে কিনা সব সময় ছায়া দিয়ে আগলে রাখে। একজন বড় ভাই তার জীবনের সকল সুখ দুঃখ বিসর্জন দিয়ে বাবা-মা ,ভাই বোন সবার জন্য সুখ শান্তি নিয়ে আসে।

শেষ কথাঃ

এখন অনেকে বড় ভাইয়ের আদর ভালোবাসা পেয়ে বড় ভাই নিয়ে বিভিন্ন কথা লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস শেয়ার করে থাকে। তাই তাদের স্ট্যাটাস আরো সুন্দর করার জন্য আজকের পোস্টে অসাধারণ কিছু বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ ও কিছু কথা তুলে ধরেছি। আশা করি আপনারা বড় ভাইকে নিয়ে স্ট্যাটাস, ক্যাপশন, উক্তি, ছন্দ ও কিছু কথা সংগ্রহ করে নিতে পেরেছেন। এছাড়াও এইরকম আরো নতুন নতুন কিছু পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment