বাবুল গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম

বাবুল গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম,,সময়ের সাথে তাল মিলিয়ে গড়ে উঠতেছে হাজার হাজার মোবাইল এবং কম্পিউটার গেমার। বর্তমানে কেউ গেম খেলে বিনোদনের জন্য আবার কেউ গেম খেলে জীবিকা নির্বাহ করার জন্য। তবে প্রত্যেকটা গেমার চায় বিনোদনের সাথে সাথে টাকাও ইনকাম করবে কারণ বাংলাদেশে যুবকদের বেকারত্ব বেশি দেখা যায়। আর ছোট বড় সবাই অবসর সময়ে গেম খেলা অনেক পছন্দ করে। বর্তমানে গেম খেলা কারো নেশা আবার কারো জীবনের পেশা হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশে কিছু ছোট ছোট গেমার রয়েছে যারা গেম খেলার পাশাপাশি টাকা ইনকাম করতে চায়। তবে অধিকাংশ গেমারের ভালো ফোন না থাকায় তারা হাইগ্রাফিক্সের কোন গেম খেলতে পারেনা। আর তারা প্লেস্টোর থেকে ছোট ছোট গেম ডাউনলোড করে আনন্দ উপভোগ করে।বাংলাদেশে বর্তমানে আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে বাবুল গেম। ছোট থেকে শুরু করে ছেলে-মেয়ে সবাই এই বাবুল গেম অনেক পছন্দ করে। এই গেমটি অনেক সাধারণ হলেও অবসর সময়ে গেমটি খেলে অনেক মজা পাওয়া যায়।

আবার অনেকেই এই গেমটি খেলে টাকা ইনকাম করার চিন্তা ভাবনা করতেছে। তবে অধিকাংশ লোকের মনে প্রশ্ন থাকে বাবুল গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায়। এই গেমটি অনেক জনপ্রিয় হওয়ায় অনেকেই অনলাইনে জানতে চায় বাবুল গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায়। তাই আজকের পোস্টে জানাবো সত্যিই কি বাবুল গেম খেলে টাকা ইনকাম করা যায়। এবার চলুন তাহলে জেনে নেওয়া যাক বাবুল গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম বা বাবুল গেম খেলে টাকা ইনকাম কিভাবে করা যায়।

বাবুল গেম ডাউনলোড করার নিয়ম

বাংলাদেশের আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে বাবুল গেম। এছাড়াও এই বাবুল গেমটি কম বেশি সবাই অবসর সময়ে খেলে বিনোদন উপভোগ করে। সাধারণত এই গেমটিতে উপরে কয়েক রঙের বাবুল দেওয়া থাকে আর নিচে থেকে সেই রঙের বাবুল ছুড়ে মেরে সেগুলো বাবুল ফাটাতে হয়। অনেকে অনলাইনে এই গেমটির বিভিন্ন এড দেখে বাবুল গেমটি ডাউনলোড করতে চায় কিন্তু তারা বুঝতে পারে না কিভাবে অরিজিনাল বাবুল গেম ডাউনলোড করতে হয়।

আর বর্তমানে প্লে স্টোরে বিভিন্ন ধরনের ফেক বাবুল গেম রয়েছে। এজন্য অনেকে বুঝতে পারেনা কোনটি অরিজিনাল বাবুল গেম। এজন্য অধিকাংশ মানুষ বাবুর গেম ডাউনলোড করার নিয়ম অনলাইনে অনুসন্ধান করে। এজন্য আপনাদের জানাবো কিভাবে সঠিক নিয়মে বাবুল গেম ডাউনলোড করতে হয়। তাই সবার সুবিধার্থে কিভাবে সঠিক নিয়মে বাবুল গেম ডাউনলোড করতে হয় সেগুলো নিয়মগুলি নিচে উল্লেখ করে দেয়া হলো।

  • প্রথমে আপনার মোবাইলের প্লে স্টোরে প্রবেশ করুন।
  • এরপর সার্চ অপশনে গিয়ে Bubble Pop! Puzzle Game Legend লিখে সার্চ করুন।
  • তারপর ইন্সটল অপশনে ক্লিক করে গেমটি ডাউনলোড করে নিন।
  • বাবুল গেমটি ডাউনলোড হয়ে গেলে এবার আপনি গেমটিতে প্রবেশ করে খেলতে পারেন।

আরো পড়ুনঃ কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় বিকাশে

বাবুল গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম

বর্তমানে অনলাইনের আরেকটি জনপ্রিয় গেম হচ্ছে বাবুল গেম। ছোট থেকে শুরু করে সবারই এই গেম অনেক পছন্দ। বাংলাদেশের অধিকাংশ মানুষের মোবাইলে এই গেমটি দেখা যায় কারণ অবসর সময়ে এই গেমটি খেলতে সবাই পছন্দ করে। তবে আজকাল শোনা যাচ্ছে এই বাবুর গেম খেলে টাকা ইনকাম করা যায়। অনলাইনে এই বাবুল গেম নিয়ে বিভিন্ন ধরনের বিজ্ঞাপন আসে আর সেখানে তারা বাবুল গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম দেখিয়ে দেয়।

অনেকেই সেইগুলো বিজ্ঞাপন দেখে গেমটি ডাউনলোড করে টাকা ইনকাম করতে চায়। কিন্তু তারা জানেনা বাবুল গেম খেলে টাকা ইনকাম করা যায় কিনা বা সত্যিই কি বাবুল গেম খেলে টাকা ইনকাম করা যায়। অনেকেই এই গেম খেলে টাকা আয় করবে বলে প্রতিনিয়ত লেভেল পার করছে আর সেই মিথ্যা বিজ্ঞাপন দেখে তারা বাবুল গেমের ওপর আসক্ত হয়ে যাচ্ছে। আসলে আপনারা এই বাবুল গেমের মধ্যে প্রতি লেবেল পার করলে ১৩৫ টাকা করে পাবেন।

তবে সেই টাকা কখনোই আপনার বিকাশ অথবা নগদের মাধ্যমে উত্তোলন করতে পারবেন না। আর আপনারা এই গেম খেলে কখনোই কোন টাকা উত্তোলন করতে পারবেন না কারণ সেই বিজ্ঞাপন গুলো একদম ফেক শুধুমাত্র তাদের ইনকামের জন্য সেগুলো বিজ্ঞাপন দিয়ে থাকে। কিন্তু আপনারা চাইলে গেমটি ডাউনলোড করে অবসর সময়ে গেমটি খেলে সময় কাটাতে পারেন। আর আপনারা বাবুল গেম খেলে টাকা ইনকাম করার চিন্তা এখনই বাদ দিন।

শেষ কথাঃ

বর্তমানে এই বাবুল গেমটি অনেক জনপ্রিয় কিন্তু আপনারা এই বাবুল গেমটি খেলে কখনোই টাকা ইনকাম করতে পারবেন না। এছাড়াও আপনি যেগুলো অ্যাড দেখে এই বাবুল গেম ডাউনলোড করেন তাদের ইনকাম হয় কিন্তু আপনাদের ইনকাম কখনোই হবে না কারণ এটি একটি ফেক বিজ্ঞাপন। তবে আপনারা চাইলে এই গেমটি ডাউনলোড করে অবসর সময়ে খেলতে পারেন। এছাড়াও এরকম আরো গেম রিলেটেড নতুন নতুন কোন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment