প্রেম নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, বাণী, ছন্দ ও কিছু কথা

প্রেম নিয়ে উক্তি,, প্রতিটি মানুষ প্রথমে কারো প্রেমে পড়ে এরপর সেই প্রেম থেকে আস্তে আস্তে ভালোবাসা সৃষ্টি হয়। আর ভালোবাসার আগের অবস্থানকে বলা হয় প্রেম। সাধারণত প্রেম হচ্ছে পুরুষের প্রতি নারীর ভালোবাসা এবং নারীর প্রতি পুরুষের ভালোবাসা আর একেই প্রেম বলা হয়। তবে প্রেম আরো বিভিন্নভাবে হয়ে থাকে যেমন নারীর প্রতি প্রেম, দেশ প্রেম, টাকার প্রতি প্রেম, সম্পত্তির প্রতি প্রেম ইত্যাদি। সাধারণভাবে আমরা প্রেম বলতে নারী এবং পুরুষের ভালোবাসাকে বুঝে থাকি।

এ যুগে প্রেম করাটা একজন ছেলে অথবা একজন মেয়ের ফ্যাশন হয়ে দাঁড়িয়েছে। তবে প্রেম বলতে শুধু সময় কাটানো নয় একজন নারী একজন পুরুষকে ভালবাসবে আর একজন পুরুষ নারীকে ভালবাসবে এটাই হচ্ছে প্রেম। আবার অনেকে বিভিন্ন ধরনের প্রেম নিয়ে উক্তি লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকে। তাই তাদের উদ্দেশ্যে আজকের পোস্টে অসাধারণ কিছু প্রেম নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কিছু কথা তুলে ধরবো।

প্রেম নিয়ে উক্তি

বর্তমান জেনারেশনে প্রত্যেকটা ছেলে এবং প্রত্যেকটা মেয়েই প্রেম করে থাকে। এজন্য অনেক ছেলে-মেয়েরা বিভিন্ন ধরনের প্রেম নিয়ে উক্তি লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু প্রেম নিয়ে উক্তি সাজিয়েছি। আশা করি নিচে উল্লেখিত প্রেম নিয়ে উক্তি গুলো ব্যবহার করলে আপনাদের স্ট্যাটাস গুলো আরো দুই গুণ সুন্দর করে তুলবে।

  • প্রিয় আমি সব সময় অনুভব তুমি একমাত্র আমার সবচেয়ে কাছের মানুষ, আমায় কখনো দূরে ছেড়ে চলে যেও না।
  • প্রেম হচ্ছে একটি রোগের মতো, আর এই রোগটি ছাড় ধরেছে সেই বোঝে প্রেমের কি জ্বালা।
  • তোমার একটু একটু ভালোবাসা আর একটু একটু প্রেম আমার মন এবং দেহ এই দুটোকেই সন্তুষ্ট করে দিছে।
  • প্রিয় প্রেম কিন্তু কখনো দেখা যায় না কিন্তু প্রেম মনের ভেতর অনুভব হওয়ার একটি অদ্ভুত মায়া।
  • জীবনে আর কিছু পাই বা না পাইগো প্রিয় তোমার ওই টানা টানা চোখ দেখলে আমার সমস্ত অপূর্ণতা পূর্ণতা বেড়ে যায়।

প্রেম নিয়ে স্ট্যাটাস

অনেক প্রেমিক-প্রেমিকা আছে যারা তাদের প্রিয় মানুষদের নিয়ে বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিয়ে থাকে। এজন্য অনেক ছেলেমেয়ে প্রেম নিয়ে স্ট্যাটাস দেওয়ার জন্য অনলাইনে প্রেম নিয়ে স্ট্যাটাস অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু প্রেম নিয়ে স্ট্যাটাস সাজিয়েছি। আশা করি নিচে উল্লেখিত স্ট্যাটাসগুলো ফেসবুক স্ট্যাটাস ব্যবহার করলে আপনাদের প্রেমের সম্পর্ক আরও মধুর করে তুলবে।

  • আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা আর আমি ভালোবাসা কি তাও জানি না আমি শুধু তোমাকে বুঝতে চাই প্রিয়।
  • আমার এই জীবন জুড়ে শুধু তোমারি নাম আর তোমারি গান, তুমি ছাড়া কেমন করে থাকি বলো একা একা।
  • জীবনে কিছু পাই বা না পাই প্রিয়, তোমার ওই মায়াবী মুখখানা দেখলে আমার সমস্ত অপূর্ণতা পূর্ণতা পেয়ে যায়।
  • শুধুমাত্র ভালোবাসার ঋণ ভালোবাসা দিয়েই পরিশোধ করা যায় এখানে অন্য কোন কিছুরই সম্পর্ক থাকেনা।
  • চাঁদ ছাড়া যেমন কোন রাত ভালো লাগে না, রাতের অন্ধকারে জোনাকির আলো ছাড়া যেমন ভালো লাগে না তেমনি আমার জীবন তোমাকে ছাড়া ভালো লাগেনা।

আরো পড়ুনঃ ব্যর্থ প্রেম নিয়ে উক্তি স্ট্যাটাস ক্যাপশন ও বাণী

প্রেম নিয়ে ক্যাপশন

এযুগে অধিকাংশ ছেলেরা তাদের প্রিয় মানুষ অর্থাৎ প্রেমিক প্রেমিকা নিয়ে বিভিন্ন ধরনের ক্যাপশন লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে। আবার অনেকেই ক্যাপশনগুলো আরো রোমান্টিক করার জন্য অনলাইনে প্রেম নিয়ে ক্যাপশন অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু প্রেম নিয়ে ক্যাপশন সাজিয়েছি।

  • আমি সেই নারীকেই ভালোবাসি যে নারীর অতীতে কোন দাগ ছিল না আর সেই পুরুষকে যে ভালোবাসে তার ভবিষ্যৎ ভালো।
  • আনন্দ নামক জিনিসটাকে ভাগ করলে দুটি জিনিস পাওয়া যায় একটি হলো জ্ঞান আরেকটি হলো প্রেম।
  • যে কোন ব্যক্তি বা জিনিস নিয়ে সুখে থাকা আর ওই জিনিস নিয়ে সুখে সারা জীবন কাটিয়ে দেওয়ার নামই হচ্ছে প্রেম।
  • সত্যি কারের প্রেমিক তার শখের পুরুষ বা নারীকে তার জীবনের বিনিময়ে হলেও সুস্থ এবং সুখী দেখতে চায়।
  • ভালোবাসা নামক রোগ এমনই হয়ে থাকে, সে না দেখে কোন পথ ও না দেখে কোন কিছুর বাধা আর না দেখে কারোর সম্পর্ক।

প্রেম নিয়ে কিছু কথা

অনেকেই তাদের প্রিয় মানুষ নিয়ে কিছু কথা লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকে। আবার অনেকেই তাদের প্রিয় মানুষদের আরো ইম্প্রেস করার জন্য অনলাইনে প্রেম নিয়ে রোমান্টিক কিছু কথা অনুসন্ধান করে। তাই তাদের উদ্দেশ্যে আমরা অসাধারণ কিছু প্রেম নিয়ে কিছু কথা সাজিয়েছি। আশা করি নিচে উল্লেখিত প্রেম নিয়ে সাজানো কথাগুলো সবার কাছেই অনেক ভালো লাগবে।

  • আমি দেখবো না আর ওই নীল সীমানায়, আমি দুঃখ-কষ্ট আর খুঁজবো না শুধু, আমি তোমাকেই ভালোবেসে যাবো আর কোথাও সুখ দুঃখ খুঁজতে যাব না।
  • তোমার চোখের কখনো একটু আড়াল হলে ভয় পেয়ো না প্রিয়, আমি সব সময় তোমার পাশে ছায়া হয়ে আছি এবং সারা জীবন তোমার ছায়া হয়েই থাকবো।
  • যে ভালোবাসার মধ্যে হারানোর ভয় থাকে আর সে কথা চিন্তা করে দুজনে কষ্ট পায় সে ভালোবাসা হচ্ছে প্রকৃত ভালোবাসা আর সেই ভালোবাসার মধ্যে কোন ভেজাল নেই।
  • তুমি আমার মনের ভিতরে এমনভাবে ঢুকে গেছে যে তুমি যখন কাছে থাকো তখন আমি শুধু তোমাকে দেখি আর তার চেয়ে বেশি দেখি যখন তুমি আমার থেকে দূরে থাকো।
  • আমি তোমাকে অসংখ্য ভাবে ভালবেসেছি, তোমাকে অসংখ্য ভাবে চেয়েছি, এক জনম পরেও অন্য জনমে ভালোবেসেছি আর বছরের পর বছর তোমাকেই ভালোবেসেছি এবং তোমাকেই চেয়েছি।

শেষ কথাঃ

এ যুগে প্রেম ভালোবাসা এগুলো একজন ছেলে এবং মেয়ের ফ্যাশনের মতো কারণ তারা প্রেম করে তাদের সময় কাটানোর জন্য। আর এভাবেই নষ্ট হয়ে যাচ্ছে প্রেম-ভালোবাসার ভিন্ন ভিন্ন সম্পর্ক। এজন্য অনেকেই বিভিন্ন ধরনের প্রেম নিয়ে উক্তি লিখে ফেসবুক বা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে থাকে। তাই আজকের পোস্টে অসাধারণ কিছু প্রেম নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কিছু কথা তুলে ধরেছি। এছাড়াও এইরকম আরো নতুন কিছু পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment