ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম ও নাম চেঞ্জ করতে কি কি লাগে

ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম,, বর্তমান জেনারেশনে সবচেয়ে জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম হচ্ছে ফ্রি ফায়ার। বাংলাদেশের হাজার হাজার ছেলে মেয়ে রয়েছে এই গেমটি খেলে আনন্দ উপভোগ করে। তবে বর্তমানে বাংলাদেশে ফ্রী ফায়ার ব্যান করে দেওয়া হয়েছে কিন্তু তারপরও গেমারদের সংখ্যা আগের মতোই রয়েছে। কারণ ফ্রী ফায়ার ব্যান করে দেওয়ার ফলে এখনকার ছেলে মেয়ে ভিপিএন দিয়ে প্রতিনিয়ত গেম খেলে যাচ্ছে।

আপনারা যারা ফ্রি ফায়ার গেম খেলেন তারা সবাই জানেন ফ্রী ফায়ার আইডিতে সবার নাম দেওয়া থাকে এবং ফ্রি ফায়ার নাম চেঞ্জ কার্ডের মাধ্যমে সেগুলো নাম চেঞ্জ করা যায়। আর এর মাধ্যমে আপনি দেখতে পারেন কে আপনাকে গেম খেলার জন্য ইনভাইট করছে। বর্তমানে যারা নতুন নতুন গেম খেলা শুরু করছে তাদের মধ্যে অনেকেই বিভিন্ন ধরনের নাম দিয়ে থাকে তবে পরবর্তীতে সেগুলো নাম আর ভালো লাগেনা।

এছাড়াও একজন প্লেয়ারের নাম দেখেও বোঝা যায় সে গেমটি কেমন খেলতে পারে এজন্য অনেকেই ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম জানতে চায়। কিন্তু অধিকাংশ ফ্রী ফায়ার প্লেয়ার ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম জানেনা। এজন্য অনেকেই ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম জানার জন্য অনলাইনে অনুসন্ধান করে। তাই আজকের পোস্টে ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম বা কিভাবে নাম চেঞ্জ করতে হয় সে সম্পর্কে জানাবো।

ফ্রি ফায়ার নাম চেঞ্জ কেন করবেন

বর্তমানে সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় গেম হচ্ছে ফ্রি ফায়ার আর এটি একটি ব্যাটেল রয়েল গেম। বাংলাদেশে হাজারো গেমার রয়েছে যারা এই গেমটি খেলে প্রতি মাসে প্রচুর টাকা ইনকাম করতেছে। এছাড়াও আপনি এই গেমের মধ্যে স্পোর্টস খেলে টাকা ইনকাম করতে পারবেন। আর ফ্রি ফায়ারের স্পোর্টস খেলার জন্য অবশ্যই চারজন এর একটি স্কোয়াড থাকতে হবে।

এরপর সেই স্কোয়ার্ডের লিডার যদি আপনাদের সবার নাম চেঞ্জ করতে বলে তাহলে সবার নাম একই স্টাইলে চেঞ্জ করতে হবে। এছাড়াও আরও বিভিন্ন ধরনের কারণে ফ্রি ফায়ার নাম চেঞ্জ করা লাগতে পারে। তাই সবার সুবিধার্থে আপনি ফ্রি ফায়ার নাম চেঞ্জ কেন করবেন তা তা এখন আপনাদের বিস্তারিত জানাবো।

  • ফ্রি ফায়ার গেম আইডিতে যে নাম রয়েছে সেই নাম আপনার এখন পছন্দ নাও হতে পারে এজন্য নাম পরিবর্তন করতে পারেন।
  • ফ্রি ফায়ার গেম এর মধ্যে আপনার পছন্দের ডুও পার্টনার বা চারজনের স্কোয়াডে সবার একই রকম নাম দেওয়ার জন্য আপনার গেম আইডিতে নাম পরিবর্তন করা লাগতে পারে।
  • ফ্রি ফায়ার গেম এর মধ্যে যদি কোন গিল্ডে ঢুকেন তাহলে যদি ওই গিল্ডে কোন রুলস থাকে তাহলে সেই গিল্ডের সবার নামের অনুযায়ী নাম চেঞ্জ করতে হবে।
  • ফ্রি ফায়ার গেম এর মধ্যে যদি কোন স্পোর্টস খেলতে চান তাহলে একটি স্কোয়াড লাগে আর সেই স্কোয়াডে লিডার যদি সবার নামের সাথে মিলিয়ে নাম দিতে বলে তাহলে নাম পরিবর্তন করতে হবে।

আরো পড়ুনঃ ফ্রী ফায়ার স্টাইলিশ নাম ইংরেজি ও বাংলা

ফ্রি ফায়ার নাম চেঞ্জ করতে কি কি লাগে

বাংলাদেশের অধিকাংশ ছেলে-মেয়ে ছোট থেকে শুরু করে বড় পর্যন্ত সবাই এই ফ্রী ফায়ার গেম খেলে। আর বর্তমান জেনারেশনের ছোট ছোট বাচ্চারাও এই গেমটি খেলে। কিন্তু যারা প্রথম প্রথম এই গেমটি খেলে তখন নিজের ইচ্ছেমতো যেকোনো একটি নাম দেয়। তবে যখন এই ফ্রী ফায়ার গেম এর ওপর পুরোপুরি ধারণা আসে তখন আর বর্তমানে দেওয়া নাম ভালো লাগেনা এবং সেই পুরনো নাম চেঞ্জ করতে চায়।

তবে অনেকে রয়েছে যারা জানেনা কিভাবে ফ্রি ফায়ার নাম চেঞ্জ করা যায়। এছাড়াও কিছু ইভেন্টের মাধ্যমে নাম চেঞ্জ কার্ড ফ্রিতে দিয়ে থাকে আর সেগুলো দিয়ে আপনারা ফ্রিতে নাম চেঞ্জ করে নিতে পারবেন। তাই সবার সুবিধার্থে এখন আপনাদের জানাবো ফ্রি ফায়ার নাম চেঞ্জ করতে কি কি লাগে বা কি কি প্রয়োজন হয়।

  • প্রথমে আপনার ফ্রি ফায়ার গেম আইডিতে অবশ্যই কিছু ডায়মন্ড থাকতে হবে।
  • এরপর আপনারা চাইলে সেগুলো ডায়মন্ড দিয়ে ফ্রি ফায়ার নাম চেঞ্জ করতে পারবেন।
  • তাছাড়াও আপনার গেমের মধ্যে ব্যালট অপশনে যাওয়ার পর কম ডায়মন্ড দিয়ে রিনেম কার্ড কিনে নাম চেঞ্জ করতে পারবেন।
  • এছাড়াও এই রিমেম কার্ড ফ্রি ফায়ার গেম এর মধ্যে বিভিন্ন ইভেন্টের আসে সেখান থেকে রিনেম কার্ড খুব অল্প ডায়মন্ড দিয়ে কিনে নাম চেঞ্জ করতে পারবেন।

ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম

সারা বিশ্বের সবচেয়ে জনপ্রিয় বেটেল রয়েল গেম হচ্ছে ফ্রি ফায়ার গেম। আর সারা বিশ্বের সাথে সাথে বাংলাদেশেও এই গেমটি অনেক জনপ্রিয়তা পেয়েছে। কারণ এই গেমটি খেলে অনেক গেমার প্রতিনিয়ত টাকা ইনকাম করে যাচ্ছে। এছাড়াও এই গেমটি ছোট ছোট বাচ্চাদের আকর্ষণীয় একটি গেম। কিন্তু এই গেমটি খেলার জন্য গেম আইডিতে নাম দিতে হবে আর প্রথম প্রথম যার যার ইচ্ছেমতো নাম দিয়ে থাকে।

তবে পরবর্তীতে যখন গেম সম্পর্কে ধারণা আসে তখন আর সেই সাধারণ নাম ভালো লাগে না। এজন্য অনেকেই সেগুলো নাম চেঞ্জ করে আরো ইউনিক নাম দিতে চায়। কিন্তু তারা ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম গুলো জানেনা। তাই এখন আপনাদের জানাবো ফ্রি ফায়ার নাম করার নিয়ম গুলো কি কি বা কিভাবে ফ্রী ফায়ার নাম চেঞ্জ করতে হয়।

  • প্রথমে ফ্রি ফায়ার গেমটিতে প্রবেশ করতে হবে।
  • গেমটি ওপেন হয়ে গেলে গেমের প্রোফাইল অপশনে যেতে হবে।
  • গেমটির প্রোফাইলে প্রবেশ করার পর সেখানে এডিট নামে একটি অপশন পাবেন।
  • এরপর সেই এডিট নামে অপশনটিতে ক্লিক করলে আপনার সামনে নাম চেঞ্জ করার জন্য অপশন আসবে।
  • সেই বক্সে আপনার ইচ্ছেমতো নাম দিয়ে নাম চেঞ্জ অপশনে ক্লিক করলেই আপনার ফ্রি ফায়ার গেমের প্রোফাইল নাম চেঞ্জ হয়ে যাবে।

শেষ কথাঃ

আজকের পোস্টে ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম গুলো কি কি বা কিভাবে নাম চেঞ্জ করতে হয় সে বিষয়ে বিস্তারিত জানানোর চেষ্টা করেছি। আশা করি আপনারা ফ্রি ফায়ার নাম চেঞ্জ করার নিয়ম বা কিভাবে নাম চেঞ্জ করতে হয় সে বিষয়ে জানতে পেরেছেন। যদি আজকের এই আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগে থাকে তাহলে বন্ধুদের মাঝে শেয়ার করে দিন। এ ছাড়াও এরকম আরো গেম রিলেটেড নতুন কোন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন।

Leave a Comment